খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ০০:৩৩

জাগরণীয়া ডেস্ক

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে বিএনপি। 

২৫ এপ্রিল (বুধবার) বেলা ১১টা থেকেই বিএনপি ও এর অঙ্গ–সংগঠনের নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন।

এই ঘোষিত কর্মসূচি কেন্দ্রীয়ভাবে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মানবন্ধনের স্থান পরিবর্তন করে নয়াপল্টনে করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে গত ২২ এপ্রিল নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলনে একগুচ্ছ কর্মর্সূচি ঘোষণা করে দলটি। ঘোষিত কর্মসূচির মধ্যে গত ২২ এপ্রিল ঢাকা মহানগর উত্তর এবং ২৩ এপ্রিল দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়। ২৬ এপ্রিল ছাত্রদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। ২৭ এপ্রিল শুক্রবার বাদ জুমা সারা দেশে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে। ২৮ এপ্রিল যুবদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। এবং ২৯ এপ্রিল স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক দলের উদ্যোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশের ঘোষণা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত