বস্তাবন্দি মরদেহের পরিচয় মিলেছে, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ০২:০০

জাগরণীয়া ডেস্ক

৩৬ ঘণ্টা পর কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও কলেজ গেট ব্রিজ এলাকার খালপাড় থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দি মরদেহটি মৃত হাজী আবু ছৈয়দের ছেলে মুহাম্মদ খালেদের বলে শনাক্ত করেছেন তার স্বজনরা। 

১৯ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যায় উদ্ধার হওয়া মরদেহটি ২১ এপ্রিল (শনিবার) দুপুরে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিহতের পরিবারের লোকজন শনাক্ত করেন। 

নিহত খালেদের ভাই আবদুল্লাহর অভিযোগ, গত ১৪ এপ্রিল (শনিবার) শ্বশুরালয়ে গেলে সেখানে পরিকল্পিতভাবে তাকে হত্যার পর বস্তাবন্দি করে ১০ কিলোমিটার দূরে নিয়ে ফেলে দেওয়া হয়। স্ত্রী জোবাইদার পূর্বের প্রেমের সম্পর্কের জেরে শ্বশুর বাড়িতে তিনি হত্যার শিকার হয়েছেন বলে দাবি করেন তিনি। 

নিহত খালেদের ভাই আরো জানান, ১৪ এপ্রিল (শনিবার) পারিবারিক কলহের জের ধরে এই ব্যাপারে কথা বলতে শ্বশুরবাড়ি যান খালেদ। পরেরদিন রবিবার থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় ভাবী জোবাইদাকে ফোন করে খোঁজ নেওয়া হয়। কিন্তু জোবাইদা দাবি করেন খালেদ সেখানে যাননি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী জোবাইদা ও তার বোন মোবারেকা এবং তাদের আরেক সৎ বোনের স্বামী ফারুককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত