স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, শিক্ষক রিমান্ডে

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ০০:০২

জাগরণীয়া ডেস্ক

বগুড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রন্থাগারিক ও শিক্ষক ফারুক হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ১৬ এপ্রিল (সোমবার) জেলার আমলি আদালত এ নির্দেশ দেন। পুলিশ বলছে, ফারুক আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছিলেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, ২০১৬ সালে ফারুক হোসেন একাধিক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন, সেখানে ছিলেন তার লালসার শিকার অষ্টম শ্রেণির ওই ছাত্রীও।

ফারুক অন্য শিক্ষার্থীদের প্রাইভেটের ব্যাচ থেকে বাদ দিয়ে কেবল ওই ছাত্রীকে পড়াতে থাকেন। এরই একপর্যায়ে ওই ছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করেন। সেই ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত দুই বছরে ছাত্রীর কাছ থেকে বিভিন্ন সময়ে হাতিয়ে নেন দুই লাখের অধিক টাকা।

সবশেষ গত ২৮ মার্চ প্রাইভেট পড়তে আসলে ওই ছাত্রীর কাছে আরও ২০ হাজার টাকা দাবি করেন ফারুক। টাকা দিতে অস্বীকার করায় ধারণকৃত ভিডিও বিভিন্ন মোবাইল ফোনে ছড়িয়ে দেন তিনি।

এ ঘটনায় গত ৮ এপ্রিল ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় শিক্ষক ফারুক হোসেন ও দুই শিক্ষার্থীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরমধ্যে আসামি এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করে পুলিশ।

এমদাদ হোসেন বলেন, সোমবার ফারুক আদালতে আত্মসমর্পণ করেন।এরপর পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত