চলন্ত বাসে গণধর্ষণ: রিমান্ড শেষে কারাগারে ৫ আসামি

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ০০:৪৯

জাগরণীয়া ডেস্ক

ঢাকার ধামরাইয়ে চলন্ত বাসে এক পোশাক শ্রমিককে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার বাসচালক বাবু মল্লিকসহ(২৪) ৫ আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিলেন আদালত।

অন্য আসামিরা হলেন শ্রী বলরাম(২০), মো. আবদুল আজিজ(৩০), সোহেল(২২) এবং মকবুল হোসেন (৩৮)।

গত ১৫ এপ্রিল (রবিবার) ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হামিক আফসানা আবেদীনের আদালতে আসামিদের হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক(অপারেশন) জাকারিয়া হোসেন তাদের কারাগারে পাঠানোর আবেদন করলে এই নির্দেশ দেয়া হয়।

এর আগে গত ১০ এপ্রিল (মঙ্গলবার) আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আতিকুল ইসলাম এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক মো. জাকারিয়া জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল রাত ১০টায় গার্মেন্ট ছুটির পর ওই নারী পোশাক শ্রমিক বাসায় ফেরার পথে শ্রীরামপুর গ্র্যাফিক্স পোশাক কারখানার গেট থেকে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘যাত্রীসেবা’ নামে একটি লোকাল বাসে ওঠেন। বাসটি ঢাকার দিকে না গিয়ে প্রথমে কালামপুর বিসিক শিল্পনগরীর কাছে এবং পরে স্থান পরিবর্তন করে ধামরাইয়ের বান্দিমারা বাংলাদেশ বেতারের (ক) সম্প্রচার কেন্দ্রের পাশে নির্জন স্থানে যায়। সেসময় ঐ তরুণীকে বাসচালকসহ ৫ জন পালাক্রমে ধর্ষণ করে। এসময় তরুণীর চিৎকারে রাস্তায় টহলরত পুলিশ এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে এবং হাতেনাতে ৫ ধর্ষককে আটক করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত