চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ২১:৩৮

জাগরণীয়া ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উপরাজামপুর ইজতেমা মোড় এলাকায় জোলেখা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। জোলেখা শহরের আলীনগর রেলগেট এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী।

১১ এপ্রিল (বুধবার) সকাল ৮টার দিকে চাঁপাইনাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিকেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক শাহরিয়ার আলম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত জোলেখাকে অজ্ঞাতপরিচয় হিসেবে সকাল পৌনে ৯টার দিকে জরুরি বিভাগে আনা হয়। তার মাথায় গুরুতর জখম ছিল। তাকে জরুরি ভিত্তিতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলেও তার সঙ্গে কেউ না থাকায় তাকে সদর হাসপাতালেই ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।
 
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, সকালে শহরের উপরাজামপুর ইজতেমা মোড় এলাকায় বাস ও ব্যাটারি চালিত ইজিবাইক সংঘর্ষে ইজিবাইকের যাত্রী জোলেখা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

তিনি জানান, দুর্ঘটনার খবর শুনে স্বজনরা জোলেখাকে হাসপাতালে শনাক্তের পর তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত