‘সুস্থ হয়ে ফিরছি এটাই বড় পাওয়া’

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৮, ১৫:৪৪

জাগরণীয়া ডেস্ক

আমি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারছি, এটাই আমার জন্য অনেক বড় পাওয়া-বললেন নেপালে বিমান দুর্ঘটনায় আহত শেহরিন আহমেদ।

৮ এপ্রিল (রবিবার) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার সময় নতুন জীবন সম্পর্কে সাংবাদিকদের এভাবেই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আমার চোখের সামনে আমি তিনজনকে আগুনে পুড়তে দেখেছি। আমার বেঁচে ফেরাটা সত্যিই একটা গিফট। আমাদের সবার জন্য আপনারা দেশবাসী দোয়া করবেন। যেন স্বাভাবিক জীবনে ফিরতে পারি।

নেপালে থাকা অবস্থায় মানসিক ট্রমাতে ছিলেন উল্লেখ করে শেহরিন বলেন, নেপালের হাসপাতালে দুই দিন একা ছিলাম। সেসময় আমার মানসিক অবস্থা ভালো ছিল না।  অনেক গণমাধ্যমকর্মী আমার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। অনেকের সঙ্গে খারাপ ব্যবহার করেছি। সবার কাছে ক্ষমা চাই। সেই সাথে তিনি ঢাকা মেডিকেলের ডাক্তারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ঢামেকের বার্ন ইউনিটের প্রধান ডা. সামন্ত লাল সেন জানান, শেহরিনের শরীরের দগ্ধ স্থানে অস্ত্রোপচারের মাধ্যমে লাগানো চামড়াও শুকিয়ে গেছে। এখন তিনি সুস্থ রয়েছেন। তবে চলে যাওয়ার পর আমরা তার খোঁজ খবর রাখবো।

উল্লেখ্য, গত ১২ মার্চ ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৭ যাত্রী ও চার ক্রুসহ বিধ্বস্ত হয়। এতে ৫০ যাত্রীর প্রাণহানি ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত