কক্সবাজারে কন্যাশিশুকে ধর্ষণ, পিতা গ্রেপ্তার

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৮, ০৩:৪৬

জাগরণীয়া ডেস্ক

ষষ্ঠ শ্রেণি পড়ুয়া নিজ শিশুকে ধর্ষণ করায় কলিম উল্লাহ (৩৮) নামে এক ধর্ষক পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৪ এপ্রিল (বুধবার) বিকেলে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের কাঠালিয়ামুড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরিবারের বরাত দিয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন প্রিন্স জানান, প্রায় দুই বছর আগে করিম উল্লাহর বিবাহ বিচ্ছেদ ঘটে। বড় কন্যা সন্তানটি পড়াশুনার জন্য বাপের কাছে রেখে গেলেও ছোট কন্যা সন্তানটিকে নিয়ে চলে যায় তার স্ত্রী। ২০১৭ সালে শিশুটি ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হলেও কিছুদিন পরই তার পড়াশুনা বন্ধ করে দেয় করিম।

২০১৭ সালের মার্চ মাসে প্রথম বাবার দ্বারা ধর্ষণের শিকার হয় ঐ স্কুলছাত্রী। কিন্তু বাবার হুমকি এবং নির্যাতনের ভয়ে মুখ খোলেনি শিশুটি। এরই মধ্যে শিশুটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে তড়িঘড়ি করে এক ফুপাতো ভাইয়ের সাথে তার বিয়ে দেয়া হয় এবং বিয়ের অল্পদিনের মধ্যেই কন্যা সন্তানের জন্ম দেয় মেয়েটি।

এদিকে, এ ঘটনায় শ্বশুড়বাড়ি থেকেও অকথ্য নির্যাতনের শিকার হয় ঐ শিশুটি। সন্তানটিও ভুমিষ্ঠ হওয়ার কিছুদিনের মধ্যেই মারা যায়। উপায়ন্তর না দেখে ঐ স্কুলছাত্রী শেষ পর্যন্ত গত ১ এপ্রিল পালিয়ে নানার বাড়িতে আশ্রয় দেয় এবং ঘটনার বিস্তারিত জানায়। এ ঘটনায় কন্যাশিশুটির মা বাদী হয়ে কক্সবাজার থানায় মামলা দায়ের করেন।

কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মাইন উদ্দিন জানান, ধর্ষক পিতা করিম উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তার অন্যান্য সহযোগিদের আটকের প্রক্রিয়া চলছে।

চাঞ্চল্যকর এ ঘটনায় স্থানীয় মহলে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনার জন্য জোর দাবি উঠেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত