সিলেটে মা-ছেলে হত্যা: আটক নাজমুল ৭ দিনের রিমান্ডে

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৮, ০২:১৫

জাগরণীয়া ডেস্ক

সিলেটে মহানগরীতে মা-ছেলে হত্যার ঘটনার সাথে জড়িত সন্দেহে আটক নাজমুলকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

৪ এপ্রিল (বুধবার) বিকেলে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে নাজমুলকে হাজির করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার অফিসার ইন চার্জ (তদন্ত) রোকেয়া খানম। শুনানি শেষে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইন চার্জ গৌসুল হোসেন জানান, নিহত রোকেয়ার ঘনিষ্ঠ ছিল নাজমুল। রিয়েল এস্টেট ব্যবসায়ী নাজমুল সবসময় রোকেয়া বেগমের বাসায় যাতায়াত করতেন। ঘটনার পর থেকেই আত্মগোপনে ছিল সে। গত ৩ এপ্রিল (মঙ্গলবার) দিবাগত রাতে মোবাইল ট্র্যাকের মাধ্যমে সদর উপজেলার বটেশ্বর এলাকা থেকে নাজমুলকে আটক করে পুলিশ। এরপরই আদালতে হাজির করা হয তাকে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল (রবিবার) সিলেট নগরীর মিরাবাজারের খাঁরপাড়া মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসা থেকে বিউটি পার্লার কর্মী রোকেয়া বেগম ওরফে লাভলী ও তার ছেলে মাদ্রাসাছাত্র রবিউল ইসলাম রোকনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই বাসা থেকে একমাত্র জীবিত উদ্ধার করা হয় রোকেয়ার ৫ বছরের মেয়ে রাইসাকে। এরই মধ্যে তদন্ত রিপোর্ট হাতে পেয়েছে পুলিশ। জানা গেছে, প্রায় ১১২ টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে মৃতদের শরীরে। এঘটনায় নিহত রোকেয়া বেগমের ভাই মো. জাকির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত