ভালুকায় জুয়া খেলায় বাধা দেওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ০১ এপ্রিল ২০১৮, ২৩:০৪

জাগরণীয়া ডেস্ক

জুয়া খেলায় বাধা দেওয়ায় স্ত্রী জেসমিন আক্তারকে (৩০) ঘুমের মধ্যে কুপিয়ে হত্যা করেছেন বলে জবানবন্দী দিয়েছেন জেসমিনের স্বামী আবুল কাসেম (৩৮)। নিহত জেসমিন ভালুকা উপজেলার সোয়াইল গ্রামের মৃত আলী খানের মেয়ে। প্রায় ৮ বছর আগে টাঙ্গাইলের সখীপুর উপজেলার মৃত হাছেন আলী ফকিরের ছেলে আবুল কাশেমের সঙ্গে বিয়ে হয় জেসমিনের।

১ এপ্রিল (রবিবার) ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, জুয়া খেলা নিয়ে প্রায়ই ঝগড়া হতো কাসেম ও জেসমিনের। ২০১৭ সালের ৮ জুন জুয়া নিয়ে ঝগড়ার জেরে ঘুমন্ত অবস্থায় স্ত্রী জেসমিনকে কুপিয়ে হত্যা করে। ঘটনার পর থেকেই পলাতক ছিল কাসেম। এ ঘটনায় কাসেমকে আসামি করে জেসমিনের ভাই আজিজুর রহমান খান একটি হত্যা মামলা দায়ের করেন।

গত ১১ নভেম্বর আদালতে তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। প্রায় ১১ মাস পলাতক থাকার পর গত ৩০ মার্চ (শুক্রবার) এলাকাবাসির সহায়তায় উপজেলার মল্লিকবাড়ী এলাকায় অভিযান চালিয়ে কাশেমকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ৩১ মার্চ (শনিবার) কাশেম আদালতে ১৬৪ ধারায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত