নুশরাত ধর্ষণ ও হত্যার ঘটনায় আটক ৪

প্রকাশ : ৩১ মার্চ ২০১৮, ১৪:০৪

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ৮ বছরের মাদ্রাসাছাত্রী নুশরাত জাহানকে ধর্ষণ শেষে হত্যার ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছে রামগঞ্জ থানা পুলিশ।

৩০ মার্চ (শুক্রবার) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  তদন্তের স্বার্থে পুলিশ আটকদের নাম-পরিচয় প্রকাশ করেননি। তবে প্রধান আসামি ধরা পড়লে বিস্তারিত জানানো হবে বলে জানায় পুলিশ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) একেএম ফজলুল হক বলেন, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। তাদেরকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

২৩ মার্চ (শুক্রবার) দুপুরে নুশরাত জাহান নিখোঁজ হন। পরদিন তার মামা জিয়া উদ্দিন রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তিনদিন পর ২৬ মার্চ (সোমবার) সকালে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়ায় খালে বস্তাবন্দি শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতেই নিহতের মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

নুশরাত উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের এরশাদ হোসেনের (প্রবাসী) মেয়ে ও পশ্চিম নোয়াগাঁও গ্রামের ফয়েজে রাসুল নূরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী। নুশরাতকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছে বলে আলামত পেয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত