মাইক্রোবাসে গৃহবধূকে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৭:১৬

জাগরণীয়া ডেস্ক

ঢাকা-আরিচা মহাসড়কে মাইক্রোবাসে এক গৃহবধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। ২১ মার্চ (বুধবার) দুপুরে মানিকগঞ্জ দুধবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে মানিকগঞ্জ থানা পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৭ সালের ২৩ মে গ্রামের বাড়ি দৌলতপুরের বাসাইল থেকে বিকেল সাড়ে ৪টার দিকে ঐ গৃহবধূ মানিকগঞ্জ সদর উপজেলার দুধবাজার এলাকার ব্যবসায়ী নজরুলের দোকানে বকেয়া টাকা পরিশোধের জন্য যান। এসময় নজরুল জানায়, সে মাইক্রোবাস নিয়ে ঢাকার গাবতলী যাবে। যাওয়ার সময় তাকে নবীনগর নামিয়ে দিয়ে যাবে। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি মাইক্রোবাসে করে নজরুলের সঙ্গে ওই গৃহবধূ নবীনগর যাওয়ার জন্য রওনা দেন।

সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীরে ধলেশ্বরী এলাকা থেকে অপরিচিত আরও তিনজন লোক মাইক্রোবাসে উঠেন। এসময় ওই গৃহবধূ আপত্তি করলে এক পর্যায়ে নজরুল ইসলাম ও তার সহযোগিরা বাদীর ওড়না দিয়ে তার দু’হাত-পা বেঁধে ফেলে।

এসময় ঐ গৃহবধূ চিৎকার করলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে রাত ১১টা পর্যন্ত নজরুলসহ আরও তিনজন তাকে ধর্ষণ করে। পরে রাতেই সাভার বাসস্ট্যান্ডের আগে পিএটিসি এলাকায় তাকে হাত-পা বাঁধা অবস্থায় মাইক্রোবাস থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়।

সেই রাতেই ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২০১৭ সালের ২৬ মে ধর্ষণের শিকার ওই গৃহবধূ মানিকগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর পুলিশ আসামি নজরুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, নজরুল ইসলাম মানিকগঞ্জ দুধবাজারের বিসিমিল্লাহ স্টোরের মালিক। এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে এই মামলার আরও তিন আসামি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত