টেকনাফে অপহরণের ৩ দিন পর শিশু উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৫:৫৪

জাগরণীয়া ডেস্ক

কক্সবাজারের টেকনাফে অপহরণের ৩ দিন পর আলী আহম্মদ (৬) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত শিশু আলী আহম্মদ (৬) সাবরাং ইউনিয়নের গুচ্ছগ্রামের আবু তাহেরের ছেলে।

এ ঘটনায় অপহরণকারী চক্রের এক সদস্য তোফায়েলকে (২৩) গ্রেফতার করা হয়েছে। অপহরণকারী তোফায়েল একই ইউনিয়নের কচুবনিয়া এলাকার আবদুর রহিমের ছেলে।

২৩ মার্চ (শুক্রবার) ভোরে  টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে টেকনাফ থানার ওসি রণজিত বড়ুয়া জানান, গত ২০ মার্চ (মঙ্গলবার) নিজ বাড়ির পাশে সমবয়সীদের খেলছিল আলী। এ সময় পাশে ঘোরাফেরা করা ইসমাইল, তোফায়েল আর বেলাল আলী আহমদের মুখ চেপে ধরে তাকে অপহরণ করে। এরপর  খোঁজাখুঁজি শুরু হয় আলী আহম্মদকে। এক পর্যায়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ফোন আসে অপহরণকারীদের। পরে ঐদিন রাতেই পুলিশঅকে অবহিত করেন শিশুটির বাবা। অতঃপর মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে শিশুটিকে উদ্ধার এবং অপহরণ চক্রের সদস্য তোফায়েলকে আটক করা হয়।

শিশুটিকে এরই মধ্যে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তোফায়েলকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ। সেই সাথে অন্যদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত