শশীর স্বামী শাওনকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে

প্রকাশ : ১৪ মার্চ ২০১৮, ১৮:২৮

জাগরণীয়া ডেস্ক

বিধ্বস্ত ইউএস বাংলার বিএস ২১১ ফ্লাইটটিতে যাত্রী হিসেবে স্বামী ডা.রেজওয়ানুল হক শাওন (৩৩) এর সঙ্গে ছিলেন তাহিরা তানভিন শশী। শশী বেঁচে না থাকলেও তার স্বামী শাওন কাঠমান্ডুর ওম হসপিটাল এন্ড রিসার্চ সেন্টারের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। এবার উন্নত চিকিৎসার জন্য শাওনকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে।

বর্তমানে নেপালে অবস্থান করা শশীর বাবা ও শাওনের শ্বশুর ডা. রেজা মোহাম্মদ জামান এ তথ্য জানান।

তিনি বলেন, শাওনের অবস্থা এখনো পুরোপুরি শঙ্কামুক্ত নয়। তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হবে। আইসিইউতে থাকা অবস্থায় শাওন তার স্ত্রী শশী কেমন আছে তা জানতে চেয়েছেন। কিন্তু তার শারিরীক ও মানসিক অবস্থা বিবেচনা করে শশীর মৃত্যুসংবাদ তাকে দেয়া হয়নি।

উল্লেখ্য, মানিকগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকার অবসরপ্রাপ্ত ডা. রেজা হাসানের একমাত্র মেয়ে তাহিরা তানভিন শশী (২৭)। একই জেলার সাটুরিয়া উপজেলার গোপালপুর এলাকার ডা. মোজাম্মেল হকের ছেলে ডা. রেজায়ানুল হক শাওন। প্রায় সাত বছর আগে বিয়ে হয় শশী ও শাওনের।

শাওন রংপুর মেডিকেল কলেজে কর্মরত ছিলেন। শশী চেয়েছিলেন আইন ও অপরাধ নিয়ে পড়তে। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়েছেন। ২০১৭ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান বিভাগে মাস্টার্স করার সুযোগ পান।

পারিবারিকভাবে জানা গেছে, মূলত বিবাহবার্ষিকী পালন করতেই নেপাল পাড়ি দিয়েছিলেন এই দম্পতি। 

যাত্রা শুরুর আগে বিমানবন্দরে বসে পাসপোর্ট ও বিএস২১১ এর টিকেট আর নিজেদের ছবি ফেসবুকে পোস্ট করেন শশী। এটাই শশীর তোলা শেষ ছবি। শুরুতে দুজনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লেও পরে জানা যায়, শাওন বেঁচে আছেন, তবে শশী আর নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত