বিএস২১১ ফ্লাইট বিধ্বস্ত

স্বজনদের নিয়ে নেপাল যাবে ইউএস-বাংলা

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ২৩:৩৩

জাগরণীয়া ডেস্ক

ঢাকা থেকে নেপালের কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিধ্বস্ত ইউএস বাংলার বিএস ২১১ ফ্লাইটটির যাত্রীদের স্বজনদের নিয়ে নেপাল যাবেন ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। সেই সাথে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) ও সরকারের প্রতিনিধিদেরকে নিয়ে যাবে ইউএস-বাংলা।

১২ মার্চ (সোমবার) রাতে রাজধানীর বারিধারায় কোম্পানির প্রধান কার্যালয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, আগামি ১৩ মার্চ (মঙ্গলবার) সকালে নেপালের রাজধানী কাঠমান্ডুর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে একটি বিশেষ ফ্লাইট। তবে ঠিক কতজনকে নেয়া হবে এবং কীভাবে তা নির্ণয় করা হবে সে বিষয়ে বিস্তারিত কিছু বলেননি ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ। 

তিনি আরও বলেন, হতাহতদের বেশির ভাগেরই শরীর পুড়ে গেছে। তাই তাদের শনাক্ত করতে গিয়ে বেগ পেতে হচ্ছে। তবে তিনি জানান, কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে ১৯জনকে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, ১২ মার্চ (সোমবার) ঢাকা থেকে যাওয়া ইউএস বাংলার বিএস ২১১ ফ্লাইটটি স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে পার্বত্য শহর কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে বিধ্বস্ত হয়। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর পুলিশের সর্বশেষ তথ্য অনুযায়ি, ইউএস বাংলার বিএস ২১১ ফ্লাইট বিধ্বস্তে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫০। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত