সিঙ্গাপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১৬:৪০

জাগরণীয়া ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার দিনের সরকারি সফরে সিঙ্গাপুর পৌঁছেছেন। সিঙ্গাপুরের পরিবেশ ও পানিসম্পদ এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রণালয়ের সিনিয়র প্রতিমন্ত্রী ড. অ্যামি খোর এবং সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনার মো. মোস্তাফিজুর রহমান বিমান বন্দরে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা জানান।

১১ মার্চ (রবিবার) স্থানীয় সময় দুপুরে চার দিনের সরকারি সফরে সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে সফর সঙ্গীদের নিয়ে সিঙ্গাপুরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে একটি মোটর শোভাযাত্রায় সাংগ্রি-লা হোটেলে নিয়ে যাওয়া হয়েছে। সফরকালে তিনি সেখানেই অবস্থান করবেন।

আগামি ১২ মার্চ (সোমবার) সকালে তিনি সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করবেন। পরে তিনি সিঙ্গাপুরের প্রেসিডেন্ট হালিমা ইয়াকুবের সঙ্গে ইস্তানায় এক সৌজন্য সাক্ষাত করবেন।

সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লী সিয়েন লুং এর আমন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিঙ্গাপুর সফর করছেন। আগামি ১৪ মার্চ (বুধবার) প্রধানমন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত