রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৯

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর মিরপুর থেকে তানজিমা আক্তার তন্নী (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত তন্নী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার শাপা গ্রামের এস এম সাত্তার হাওলাদারের মেয়ে এবং কুমিল্লায় ফায়ার সার্ভিসে মফিজুর রহমানের স্ত্রী। তাদের দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

২৪ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ৮টার দিকে মিরপুর ১ নম্বর সেকশনের ৮ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির তৃতীয় তলা থেকে তন্নীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, তন্নীর মৃত্যু নিয়ে স্বজনদের মধ্যে উঠে এসেছে ভিন্ন অভিযোগ।

তন্নীর স্বামী মফিজুর জানান, দুদিনের ছুটিতে ঢাকায় এসেছিলেন তিনি। শনিবার সকালে ছেলেকে নিয়ে টিভি দেখছিলেন তিনি। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে শয়নকক্ষে গিয়ে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তন্নী। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তন্নী মানসিকভাবে অসুস্থ ছিলেন বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে, তন্নীর বড় বোন  শামীমা আক্তার অভিযোগ করেন, তন্নী মোটেও মানসিকভাবে অসুস্থ ছিলেন না বরং শ্বশুরবাড়ীর লোকেরাই তাকে নানা পীড়ন দিত, বাপের বাড়ি যেতে দিত না। তার অভিযোগ, তন্নী মোটেও আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত