ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, ধর্ষকের মৃত্যুদণ্ড

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:০৩

জাগরণীয়া ডেস্ক

শেরপুরের নালিতাবাড়ীতে ধর্ষণে ব্যর্থ হয়ে এক গৃহবধূকে হত্যার দায়ে মো. আশরাফ আলী নামে যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। দণ্ডপ্রাপ্ত মো. আশরাফ আলী (৩২) নালিতাবাড়ী উপজেলার মোয়াকুড়া গ্রামের কুব্বাদ আলীর ছেলে।

অতিরিক্ত পিপি ইমাম হোসেন ঠান্ডু জানান, আজ ১৪ ফেব্রুয়ারি (বুধবার) দুপুরে শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা দায়রা জজ মোহাম্মদ মোছলেহ উদ্দিন আসামির উপস্থিতিতে এ রায় দেন। একই সঙ্গে আদালত তাকে ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে বলে ।

মামলার নথির বিবরণ দিয়ে তিনি জানান, ২০১১ সালে ৮ মে রাতে ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন নালিতাবাড়ী উপজেলার মোয়াকুড়া গ্রামে গৃহবধূ হাজেরা খাতুন (২২)। তার স্বামীর অনুপস্থিতির সুযোগে ঘরের বেড়ার কেটে প্রবেশ করে ঘুমন্ত হাজেরাকে ধর্ষণের চেষ্টা করে এ ব্যর্থ হয়ে হাজেরাকে ছুরিকাঘাত করলে তার মৃত্যু হয়। কিন্তু মৃত্যুর আগে তিনি আশরাফের নাম বলে গেলে ওই রাতেই বাড়ির পাশে একটি ভটভটিতে লুকিয়ে থাকা অবস্থায় তাকে স্থানীয়রা ধরে পুলিশে দেয়।

এ ঘটনায় নিহতের বাবা হাশেম আলী বাদী হয়ে মামলা করেন। ধর্ষণে ব্যর্থ হয়ে হাজেরাকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আশরাফ।

তদন্ত শেষে একই বছরের ১৩ অগাস্ট আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত