উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আইভী

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪০

জাগরণীয়া ডেস্ক

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। ১১ ফেব্রুয়ারি (রবিবার) রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন তিনি।

সিঙ্গাপুরে আইভীর সঙ্গে রয়েছেন তার ছোট ভাই আহম্মদ আলী রেজা রিপন ও বড় ছেলে সীমান্ত।

আইভীর সিঙ্গাপুরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মেয়র আইভীর ভাই ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল। তিনি জানান, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসাপাতালে আইভী চিকিৎসা নেবেন। সেখানে সাত দিন অবস্থান করবেন তিনি।

এর আগে গত ১৮ জানুয়ারি অসুস্থ হয়ে মেয়র আইভী ঢাকার ল্যাবএইড হাসাপাতালে ভর্তি হন। সেখানে পাঁচ দিন চিকিৎসা শেষে তিনি কিছুটা সুস্থ হলেও পরবর্তী জটিলতা এড়াতে চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেওয়ার পরামর্শ দেন।

ওই সময় চিকিৎকরা বলেন, আপাতত আইভী সুস্থ থাকলেও তার মাথার পেছনের দিকে ব্রেন-স্ট্রোক জনিত রক্তক্ষরণের কারণে সিটি এনজিওগ্রাম পরীক্ষা দরকার। কিন্তু তাৎক্ষণিকভাবে সেই পরীক্ষা করা সম্ভব নয়। অন্তত দশ দিন পর পরীক্ষা করা যাবে। এর পরই রোগটির পুনঃমূল্যায়নের প্রয়োজন রয়েছে বলে মনে করছিলেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

গত ১৬ জানুয়ারি বিকেলে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু (বিবি রোড) সড়কের ফুটপাতে হকার বসনোকে কেন্দ্র করে স্থানীয় এমপি শামীম ওসমানের সমর্থকরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আইভীর ওপর হামলা করে। প্রতিরোধ করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে মেয়র আইভীসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত