এক বছর ধরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪৪

জাগরণীয়া ডেস্ক

এক বছর ধরে গৃহবধূ নাসরিন আক্তারকে (২০) আটকে রেখে ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মালিবাগ এলাকা থেকে বদরুল আলম (৩২) নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় আটক গৃহবধূকেও উদ্ধার করা হয়।

পুলিশের সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার মালিবাগ এলাকার নূর উদ্দিন মিয়ার মেয়ে নাসরিন আক্তার। তাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল ঐ একই এলাকার বদরুল আলম। ২০১৭ সালে সোনারগাঁও উপজেলার বাগবাড়ী এলাকার তাহের আলী মিয়ার ছেলে রবিউল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি নাসরিন বাপের বাড়ি বেড়াতে এলে বদরুলসহ অজ্ঞাত ২-৩ জন সহযোগী তাকে জোরপূর্বক অপহরণ করে। ঢাকার উত্তরার একটি বাড়িতে দীর্ঘদিন নাসরিনকে আটকে রেখে ধর্ষণ করে বদরুল।

এসময় গৃহবধূর মামা মাজহারুল ইসলাম বাদী হয়ে অপহরণকারী বদরুল আলমসহ অজ্ঞাতনামা আরো তিন সহযোগীর বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করেন।

গত ৭ ফেব্রুয়ারি (বুধবার) নাসরিনকে নিয়ে বদরুল ফের মালিবাগ গেলে পুলিশ কৌশলে তাকে গ্রেপ্তার করে এবং ঐ গৃহবধূকে উদ্ধার করে। পুলিশ বদরুলকে জিজ্ঞাসাবাদ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত