বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ০০:১১

জাগরণীয়া ডেস্ক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ময়মনসিংহের এক কলেজছাত্রীকে ছুরিকাঘাত করেছে বখাটে কাশেম। ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে ময়মনসিংহ শহরের গাঙ্গিনারপাড় এলাকায় কাশেম ছুরিকাঘাত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ফারহানা আক্তার রিমা মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। সে বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত রিমার বাবা হোমিও চিকিৎসক হেলাল উদ্দিন অভিযোগ করে বলেন, ময়মনসিংহ শহরের গোলকি বাড়ি এলাকায় পড়াশুনার জন্য একটি ছাত্রী মেসে থাকতো তার মেয়ে রিমা। কাশেম নামে তাদের আত্মীয় তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু সে প্রস্তাবে তার মেয়ে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে কাশেম তার মেয়েকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ড. মাহাবুব হোসেন জানান, ওই ছাত্রীর কানের নীচে, বুকে ও হাতে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরণ হওয়ায় তাকে ক্যাজ্যুয়ালটি ইউনিটে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজী জানান, ওই শিক্ষার্থীর ছুরিকাঘাতের খবর শুনে হাসপাতালে খোঁজখবর নিয়েছি। অভিযুক্ত কাশেম ঐ ছাত্রীর পূর্বপরিচিত এবং সে ঢাকার একটি গার্মেন্টসে কাজ করে। বখাটে কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত