ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে শিক্ষিকার মৃত্যু

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৪:০৫

জাগরণীয়া ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ভালাইপুর-গোপালপুর সড়কে অবৈধযান পাখি ভ্যানের (মোটর চালিত ভ্যান) চাকায় ওড়না পেঁচিয়ে গেলে হাসিনা বেগম (৫৫) নামের এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছে।

১৭ জানুয়ারি (বুধবার) বিকাল সাড়ে ৫টার দিকে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত হাসিনা বেগম দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রামের মৃত সুজাদ আলীর স্ত্রী এবং সদর উপজেলার মাখালডাঙ্গা হাইস্কুলের সহকারী শিক্ষিকা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিক্ষিকা হাসিনা বেগম স্কুল ছুটি শেষে অবৈধযান পাখি ভ্যানের নিজ বাড়ি দামুড়হুদার গোপালপুর যাওয়ার পথে ভালাইপুর-গোপালপুরের মধ্যবর্তী স্থানে পাখি ভ্যানের চাকায় তার ওড়না পেঁচিয়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক ডা. মাসুদ রানা স্কুল শিক্ষিকা হাসিনা বেগমকে মৃত ঘোষণা করে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত