স্কুলছাত্রীকে পিটিয়ে জখম করলো শিক্ষিকা

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ০১:৩১

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরার আশাশুনিতে অনুমতি না নিয়ে শ্রেণিকক্ষের বাইরে যাওয়ায় তমা আক্তার (৭) নামে এক ছাত্রীকে পিটিয়ে জখম করেছে ঐ স্কুলেরই এক শিক্ষিকা। অভিযুক্ত শিক্ষিকার নাম রেশমা খাতুন, তিনি দীঘলারাইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা করছেন। 

১৫ জানুয়ারি (সোমবার) সকালে মারধরের ওই অভিযোগ করেছেন আহত ছাত্রীর বাবা আলমগীর হোসেন।

আলমগীরের দাবি, ২০১৭ সালে তমার দ্বিতীয় শ্রেণির বার্ষিক পরীক্ষা চলাকালে রেশমা খাতুন এক ছাত্রীর খাতায় লিখে দেন। বিষয়টি প্রধান শিক্ষক আব্দুল মাজেদকে জানিয়ে দেয় তমা। এরপর থেকে ওই শিক্ষক তমার ওপর ক্ষিপ্ত ছিলেন।

জানুয়ারিতে তৃতীয় শ্রেণির নতুন ক্লাস শুরু হয়। কিন্তু সেই পুরনো খেদ জমিয়ে রাখে শিক্ষিকা রেশমা। সোমবার সকালে না বলে শ্রেণিকক্ষের বাইরে যাওয়ার অজুহাতে তমার হাতে ও পিঠে বেত্রাঘাত করে গুরুতর আহত করেন। পরে তমাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

প্রধান শিক্ষক আব্দুল মাজেদ জানান, পরীক্ষায় এক ছাত্রীর খাতায় লিখে দেয়ার কথা তমার বাবা আমার কাছে অভিযোগ করেছিলেন। তবে আজ অফিসের কাজে ব্যস্ত থাকায় মারধরের বিষয় আমার জানা নেই। 

এদিকে অভিযুক্ত রেশমা খাতুনের মোবাইল ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা শামসুন্নাহার জানান,মারধরের কোনো অভিযোগ বা তথ্য তাদের কাছে যায়নি। তবে খোঁজ নিয়ে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত