আইভীর বিরুদ্ধে ওয়ার্ডবাসীর বিক্ষোভ

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৮, ২০:৪৭

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াত আইভীর বিরুদ্ধে  ১৭ নং ওয়ার্ডবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

১৫ জানুয়ারি (সোমবার) সকাল ১১টা থেকে প্রায় এক ঘণ্টা তারা সড়ক অবরোধ করে এ বিক্ষোভ প্রদর্শন করে ঐ ওয়ার্ডের বাসিন্দারা। 

সমাবেশে ওয়ার্ড নাগরিক ডা. নাসিরউদ্দিন দুলাল বলেন, স্থানীয় কাউন্সিলর আব্দুল করিম খান বাবুর বিরুদ্ধে দেওয়া বক্তব্য প্রত্যাহারের দাবিতে এ বিক্ষোভ সমাবেশ করেছেন তারা। কাউন্সিলরের বিরুদ্ধে দেয়া বক্তব্য প্রত্যাহার করে সেই সিদ্ধান্ত থেকে সরে আসার আহবান জানান তিনি। এসময় স্থানীয় ওয়ার্ডের বাসিন্দারা নানা ব্যানার ফেস্টুন নিয়ে মেয়র আইভী বিরোধী স্লোগান দিচ্ছিলেন। 

বিক্ষোভ শেষে কাউন্সিলর বাবুর সঙ্গে ওয়ার্ডবাসী দেখা করতে যান। এসময় কাউন্সিলর বাবু বলেন, আপনার (আইভীর) অনুষ্ঠানে উপস্থিত না হয়ে আমি জনতাকে অপমান করেছি এটা তো আপনার ব্যক্তিগত রায়। বাবুকে দিয়ে কাজ করানো হবে না- এই বক্তব্যের মাধ্যমে আপনি ওয়ার্ডবাসীকে অপমান করেছেন। 

তিনি আরো বলেন, আমি প্রতিহিংসার শিকার। কাউন্সিলর হয়েও নিজ অর্থায়নে এলাকায় কাজ করেছি, আগামীতেও করে যাবো।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল কর্মসূচি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। 

উল্লেখ্য, মঙ্গলবার (৯ জানুয়ারি) নাসিকের এক বছর পূর্তি অনুষ্ঠানে মেয়র আইভী বলেছিলেন, এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করার জন্য বাবুকে বলা হয়েছিলো কিন্তু অনুষ্ঠানের পূর্বে তিনি জানান তার স্যাটেলাইট সমস্যার কারণে এই অনুষ্ঠান সম্প্রচার করা সম্ভব না। সেই সাথে তিনি অনুষ্ঠানেও অনুপস্থিত। তাই ১৭ নং ওয়ার্ডের কাজ বাবুকে দিয়ে আর করানো হবেনা। তাই আমি ঠিক করেছি নারী কাউন্সিলর বিভাকে দিয়েই আমি এই ওয়ার্ডের সব কাজ করাবো। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত