ডিএনসিসি উপ-নির্বাচন

আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৫:৫৫

জাগরণীয়া ডেস্ক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন উপলক্ষে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

১৩ জানুয়ারি (শনিবার) সকাল থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন বিক্রি শুরু হয়। মনোনয়ন ফরম কিনতে নগদ ২৫ হাজার টাকা দলের তহবিলে জমা দিতে হবে।

দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ জানিয়েছেন, এখন পর্যন্ত ব্যবসায়ী আদম তমিজি হক ও রাসেল আশিকী নামে দুই নেতা মনোনয়ন ফরম কিনেছেন। মনোনয়নপত্র কিনতে আগ্রহীরা আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এ ফরম কিনতে পারবেন বলে জানান তিনি। 

মনোনয়নপত্র কেনার পর রাসেল আশেকী বলেন,  মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে এবং ঢাকা উত্তরের জনগণের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই আমি। আমি যদি নমিনেশন পাই এবং নির্বাচিত হই তাহলে আমি ডিএনসিসি এলাকার সার্বিক উন্নয়নে আমার সর্বোচ্চ শক্তি দিয়ে কাজ করে যাবো।

দলীয় নেতাদের সূত্র জানায়, ইতোমধ্যে প্রার্থিতা নিয়ে আলোচিত ব্যবসায়ী নেতা আতিকুল ইসলাম বিকাল সাড়ে তিনটায় মনোনয়নপত্র কেনার জন্য আসবেন। 

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি সন্ধ্যা সাতটায় আওয়ামী লীগের সভাপতি ও সরকার প্রধান শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় আনুষ্ঠানিকভাবে প্রার্থী বাছাই করা হবে। আনিসুল হকের মৃত্যুতে ফাঁকা হওয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদ পূরণে ভোট হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। এ জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১৮ জানুয়ারি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত