বাগেরহাটে স্কুল শিক্ষিকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ১৯:৪৫

জাগরণীয়া ডেস্ক

অর্থ আত্মসাতের অভিযোগে বাগেরহাট শহরের জাহানাবাদ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও তার স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

২ জানুয়ারি (মঙ্গলবার)  বাগেরহাট অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুর সবুর মিয়া এ আদেশ দেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী মো. সিরাজুল ইসলাম বলেন, বাগেরহাট শহরের জাহানাবাদ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শুক্লা রানী মণ্ডল ও তার স্বামী বিবেকানন্দ সমাদ্দারের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা দায়ের করেন বাগেরহাট পৌরসভার হাড়িখালী এলাকার বিষ্ণুপদ পাল। 

২০১৭ সালের ১৫ জুন এ মামলা দায়ের করা হয়। মামলার পর এ ঘটনায় আদালত জেলা পুলিশকে তদন্তের নির্দেশ দেয়া হয়। পুলিশ ঘটনার সত্যতা পেলে  ২০১৭ সালের ২ নভেম্বর আদালত ঐ দম্পতির বিরুদ্ধে সমন জারি করে ২ জানুয়ারি আদালতে উপস্থিত হওয়ার দিন ধার্য করে। কিন্তু নির্ধারিত সময়ে কেউই আদালতে হাজিরা না দেয়ায় বিচারক তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি  পরোয়ানা জারি করে।

উল্লেখ্য, ঐ একই স্কুলে নৈশপ্রহরী হিসেবে অস্থায়ী হিসেবে নিয়োগ পান মামলার বাদী  বিষ্ণুপদ পাল । অর্থের বিনিময়ে চাকুরী স্থায়ী করার কথা বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শুক্লা রানী মণ্ডল ও তার স্বামী বিবেকানন্দ সমাদ্দার দুই লাখ ১০ হাজার টাকা দাবি করে।

জমি জমা বিক্রি করে তিনি ঐ দম্পতির হাতে দুই লাখ ১০ হাজার টাকা তুলে দিলেও চাকুরী স্থায়ী হওয়া নিয়ে টালবাহানা করে স্কুলের প্রধান শিক্ষিকা। শুধু তাই নয়, টাকা ফেরত চাওয়া হলেও তা দিতে অস্বীকৃতি জানালে এই মামলা করেন বিষ্ণুপদ পাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত