৬ নারী ধর্ষণ ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৭, ১৬:৩২

জাগরণীয়া ডেস্ক

শরীয়তপুরের ভেদরগঞ্জে ছয় নারীকে ধর্ষণ ও তাদের অশ্লীল ভিডিও ফেইসবুকে ছড়ানোর মামলার আসামি ছাত্রলীগ নেতা আরিফ হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৮ ডিসেম্বর (বুধবার) তাকে আদালতে হাজির করা হবে। এর আগে ২৭ ডিসেম্বর (মঙ্গলবার) বিকালে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সাইক্কা ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভেদরগঞ্জ থানার ওসি মো. মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করছেন। 

মামলায় অভিযোগ, আরিফ বিভিন্ন সময় ফাঁদে ফেলে ছয় নারীকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ওই ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ভিডিওগুলো প্রকাশের ভয় দেখিয়ে তিনি তাদের আবার ধর্ষণ করেন। এ ছয় জনের মধ্যে এক গৃহবধূ রয়েছেন, যার নগ্ন ছবি ধারণ করে তা প্রকাশের হুমকি দিয়ে আরিফ তাকে ধর্ষণ করেন।

আরও অভিযোগ, গত ১০ নভেম্বর সন্ধ্যায় সাইফুল ইসলাম নামের এক যুবকের আইডি থেকে প্রথমে ছয় নারীর সঙ্গে আরিফের আপত্তিকর ছবি ছড়ানো হয়। এরপর ওই দিন রাত ৮টা ৪০ মিনিটে এবং রাত ৮টা ৪২ মিনিটে রাজিব মাদবরের আইডি থেকে আরও দুইটি ভিডিও আপলোড করা হয়। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত এক নারী বাদী হয়ে ১১ নভেম্বর আরিফ হাওলাদারের বিরুদ্ধে ভেদরগঞ্জ থানায় মামলা করেন।

জেলা ছাত্রলীগের আহবায়ক মো. মোহসীন মাদবর বলেন, আরিফকে অনেক আগেই দল থেকে বহিষ্কার করা হয়েছে। সে আমাদের সংগঠনের কেউ নয়। আমরা তার অপরাধের শাস্তি চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত