বখাটের জিম্মিদশা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৬

জাগরণীয়া ডেস্ক

বগুড়ার ধুনট উপজেলায় বাড়িঘর ভাঙচুর করে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে পিটিয়ে আহত করেন এক মাদকাসক্ত বখাটে ও তার সহযোগীরা। ঘটনার পর থেকে বখাটে আকুল পলাতক রয়েছে। 

১১ ডিসেম্বর (সোমবার) উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে ঘটনার আধা ঘণ্টা পর গ্রামবাসীর সহযোগিতায় ওই তরুণের জিম্মিদশা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্কুলছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ে ওই ছাত্রী যখন পঞ্চম শ্রেণিতে পড়তো তখন ভূতবাড়ি গ্রামের মাদকাসক্ত আকুল হোসেন (১৯) তাকে প্রেমের প্রস্তাব দেন। তাতে সাড়া না দেওয়ায় ছাত্রীটিকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন সে। পরে ওই ছাত্রী বাড়ি ছেড়ে সিরাজগঞ্জে নানার বাড়ি থেকে লেখাপড়া চালিয়ে যায়। এবার সে নবম শ্রেণি থেকে পরীক্ষা দিয়েছে।

পাঁচ দিন আগে ওই ছাত্রী বাড়ি ফিরে এবং সোমবার দুপুরে ঘরে ঘুমিয়েছিল। এ সুযোগে আকুল ও তার কয়েকজন সহযোগী কুড়াল দিয়ে বাড়িঘরের দরজা কুপিয়ে ভাঙচুর করে ওই ছাত্রীকে ঘর থেকে তুলে নিজ বাড়িতে নিয়ে আটক রেখে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে গ্রাসবাসী ছুটে গিয়ে জিম্মিদশা থেকে তাকে উদ্ধার করে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ছাত্রীর বাবা বলেন,  আকুলের অত্যাচার সইতে না পেরে মেয়েকে লেখাপড়ার জন্য তার নানার বাড়িতেও পাঠিয়েছি। সেখানে গিয়েও আকুল বিরক্ত করেছে। এ বিষয়ে ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিকুল করিমের কাছেও বিচার দেওয়া হয়েছে। কিন্তু তিনি তার বিচার করেননি।

এ কারণে গোপনে অন্য একটি ছেলের সঙ্গে মেয়েকে বিয়ে দেই। এ কথার শোনার পর আকুল ক্ষুব্ধ হয়ে আমার মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে মারধর করেছে ও ঘরবাড়ি ভেঙে দিয়েছে।

ধুনট থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত