সাবেক উপজেলা চেয়ারম্যানের স্ত্রী হত্যা, গ্রেপ্তার ২

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৭, ০১:১০

জাগরণীয়া ডেস্ক

নওগাঁ শহরের নিজ বাসায় সাবেক উপজেলা চেয়ারম্যান মৃত কে সি মশিউর আলম বাচ্চু চৌধুরীর স্ত্রী জীবননেছা ওরফে মিনি চৌধুরীকে জবাই করে হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মৃতের মেয়ে শাম্মী সুলতানা তৃনা বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় মায়ের হত্যাকাণ্ডের একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ কাজের মেয়ে হাসিনা বেগম (৪০) এবং ক্যামব্রিজ মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষক আমান উল্লাহকে (৩৮) গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ফায়সাল বিন আহসান জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির বর্তমান কাজের মেয়ে শহরের জনকল্যাণ মোড় এলাকায় ভাড়া বাড়িতে বসবাসরত হাসিনা বেগম এবং ক্যামব্রিজ মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষক আমান উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হাসিনা সদর উপজেলার পয়না নিন্দইন গ্রামের খোকা প্রামানিকের স্ত্রী এবং আমানুল্লা রাণীনগর উপজেলার হরিশপুর গ্রামের আফছার মন্ডলের ছেলে।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুল ইসলাম জানান, এই লোমহর্ষক হত্যাকাণ্ডের অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে সেগুলো এখনই প্রকাশ করলে তদন্ত কার্যক্রম বিঘ্নিত হবে।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর (বুধবার) বেলা ১১টার দিকে নওগাঁ শহরের পোস্ট অফিস পাড়ায় নিজ বাসায় রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত কে সি মশিউর আলম বাচ্চু চৌধুরীর বিধবা স্ত্রী উক্ত জীবননেছা ওরফে মিনি চৌধুরীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত