শেরপুরে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৭, ১৭:২৯

জাগরণীয়া ডেস্ক

শেরপুরের শ্রীবরদী ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ ওঠেছে। এ নিয়ে মাদ্রাসার শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে ৪ ডিসেম্বর (সোমবার) সকালে পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে। মিছিল শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেছে।

জানা যায়, ৩ ডিসেম্বর থেকে ওই মাদ্রাসায় বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক পরীক্ষা চলাকালিন সময়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হালিম সঠিক সময়ে উপস্থিত ও মাদরাসার দরজা, জানালা ও টয়লেট খোলা না থাকায় এবং ময়লা আবর্জনা ভর্তি থাকায় শিক্ষার্থীরা হতভম্ব হয়ে পড়ে। এসময় মাদ্রাসার সকল শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল করে। পরে তারা উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের নিকট একটি স্মারকলিপি প্রদান করে।

স্মারকলিপি সূত্রে জানা যায়, অধ্যক্ষ মাওলানা আব্দুল হালিম বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। এছাড়া, তিনি অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীদের সাথেও অসদাচরণ করেন।

অধ্যক্ষ আব্দুল হালিম জানান, রবিবার সুইপার না আসায় টয়লেট পরিস্কার করা সম্ভব হয়নি। তবে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি স্মারকলিপি প্রদান করেছে।

উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন বলেন, শিক্ষার্থীরা আমার দপ্তরে একটি স্মারকলিপি দিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত