এসআই তাহমিনার মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেপ্তার

প্রকাশ | ৩০ নভেম্বর ২০১৭, ২০:৪২ | আপডেট: ৩০ নভেম্বর ২০১৭, ২৩:২২

অনলাইন ডেস্ক

সাভার মডেল থানার ভেতরে পুলিশ কোয়ার্টারে উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় স্বামী মোবারক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

৩০ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে সাভার থানার সরকারি কোয়ার্টার থেকে মোবারককে গ্রেপ্তার করা হয়। তিনি তাহমিনার নামে বরাদ্দ করা বাসাতেই থাকতেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানিয়েছন, মোবারকের বিরুদ্ধে তার স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনায় দেওয়ার অভিযোগে আটক করা হয়। এর আগে নিহত তাহমিনার বাবা আবদুস সালাম বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

মোবারক রাজধানীর একটি আবাসন প্রকল্পে কর্মরত ছিলেন। স্ত্রী তাহমিনা ও সন্তানদের নিয়ে তিনি সাভার থানার সরকারি কোয়ার্টারেই বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, গত ২৫ নভেম্বর (শনিবার) সাভার থানা কম্পাউন্ডের বাসা থেকে এসআই তাহমিনার ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে তাহমিনার বাবার বাদী হয়ে স্বামী মোবারকের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনায় মামলা দায়ের করেন। সে পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ বা স্বামী পরকীয়রা জের ধরে তাহমিনা আত্মহত্যা করতে পারে। তবে আরও অন্যান্য বিষয়গুলো মাথায় তদন্ত করা হচ্ছে বলেও জানায় পুলিশ।

এদিকে এ ঘটনায় পুলিশের তিন সদস্য কমিটি গঠন করা হয়। ৫ ডিসেম্বর তারিখে তদন্ত প্রতিবেদন জমার কথা রয়েছে।