‘রাজনীতি মানেই দেশের সেবা করা’

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৭, ২০:১৮

জাগরণীয়া ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, রাজনীতি মানেই দেশের সেবা করা, জনগণের সেবা করা। আপনারা যারা আওয়ামী লীগের কর্মী তারা সারা জীবন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন। 

২৯ নভেম্বর (বুধবার) সন্ধ্যায় টাঙ্গাইলে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও প্রাথমিক সদস্যপদ সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনি রাজনীতি করে কি পেলেন তার চেয়ে দলের জন্য কি করলেন, দেশের জন্য কি করলেন, মানুষের জন্য কি করলেন সেটাই বড় কথা।

তিনি আরো বলেন, নতুন সদস্য সংগ্রহ করা বা দলের সদস্য আমাদের অবশ্যই প্রয়োজন। কিন্তু দলে শুধু কর্মী আছে কিন্তু মাঠ ভালো নেই তাহলে চলবে না। অল্প সংখ্যক কর্মী নিয়ে যাদের জ্ঞান-বুদ্ধি, বিবেক আছে তাদের নিয়ে মাঠে কাজ করলে তারা দেশ ও মানুষকে কিছু দিতে পারবে। আওয়ামী লীগ বড় দল। এ দলের সদস্য সংখ্যা বাড়াতে গিয়ে আমরা যেন দলের মান নষ্ট না করি সে দিকে সজর রাখতে হবে।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের উদ্যোগে সিডিসি করোনেশন ড্রামাট্রিক ক্লাবের অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন এমপি।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম এ রৌফের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত