দেলদুয়ারে গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৭, ১৪:০৭

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল গ্রামের মনির হোসেনের স্ত্রী মারিয়া আক্তার পাপিয়াকে (২৩) স্বামী পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

২৭ নভেম্বর (সোমবার) সকালে মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

পরিবারের অভিযোগ, সোমবার সকালে স্বামী মনির হোসেন তার স্ত্রী পাপিয়া অসুস্থ হয়ে পড়েছে বলে পরিবারকে জানায়। খবর পেয়ে পাপিয়ার মা পারভীন আখতার জামুর্কি স্বাস্থ্য কমপ্লেক্স এ যান। সেখানে গিয়ে জানতে পারেন, পাপিয়াকে মির্জাপুর কুমুদিনী মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসারত অবস্থায় পাপিয়ার মৃত্যু হয়। 

পাপিয়ার চাচা মোঃ লোটাস খান অভিযোগ করেন, পাপিয়াকে ঘুমের ঔষধ সেবন করিয়ে তার স্বামী মনির হোসেন ও শাশুড়ি পরিকল্পিতভাবে হত্যা করেছে।

জানা যায়, পাপিয়ার স্বামী সিএনজি চালক মনির হোসেন বিভিন্ন সময় মারধর করে পাপিয়াকে তার মায়ের বাড়ি পাঠিয়ে দিত। ডুবাইল ইউনিয়ন পরিষদ সদস্য সোলাইমান হোসেনের মধ্যস্থতায় বারবার গ্রাম্য শালিশের মাধ্যমে তাকে স্বামীর বাড়ি পাঠানো হয়েছে।

মারিয়া আখতার পাপিয়ার মৃতদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দেলদুয়ার থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে দেলদুয়ার থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্টের পূর্বে কোন বক্তব্য দিতে রাজি হননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত