ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবা-চাচাকে বখাটের মারধর

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ২২:১৭

জাগরণীয়া ডেস্ক

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক স্কুলছাত্রীর বাবা-চাচাকে পিটিয়ে আহত করেছে বখাটে রিয়াদ হোসেন (২৭) ও তার চার সহযোগী।

আহত স্কুলছাত্রীর বাবা মো. জিয়াউর রহমান (৩৬) ও চাচা আশরাফুল ইসলাম (৩২)। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ওই স্কুলছাত্রীর বাবা জিয়াউর রহমান জানান, লক্ষ্মীপুরা গ্রামের কালু মিয়ার বখাটে ছেলে রিয়াদ হোসেন স্কুলে যাওয়ার পথে তারা মেয়েকে উত্ত্যক্ত করতো। কয়েকদিন আগে প্রাইভেট পড়তে যাওয়ার সময় রিয়াদ মোবাইলে মেয়েটির ছবি তোলে। মেয়েটি বাসায় ফিরে ছবি তোলার বিষয়টি তার বাবাকে জানায়। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে তারা রিয়াদের মোবাইলে মেয়েটির ছবি পায়। এসময় রিয়াদ ক্ষমা চাইলে তাকে ক্ষমা করে দেওয়া হয়।

এরপর ২২ নভেম্বর (বুধবার) দুপুরে ওই স্কুলছাত্রীর চাচা আশরাফুল বাড়ি ফেরার সময় রিয়াদ ও তার চার সহযোগী তার পথ রোধ করে। এসময় আশরাফুলকে হকিস্টিক ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে বখাটে দল। খবর পেয়ে মেয়ের বাবা জিয়াউর রহমান এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশীদ জানান, ওই স্কুলছাত্রীর দাদা বশির উদ্দিন বাদী হয়ে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত