'তদন্তের স্বার্থেই তনুর পরিবারকে ডাকা হয়েছে'

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ২৩:১৬

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের বিষয়ে আবারও তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি।

গোয়েন্দাদের তলবে তনুর বাবা-মাসহ পরিবারের পাঁচ সদস্য আজ ২২ নভেম্বর (বুধবার) সকালে সিআইডি কার্যালয়ে উপস্থিত হন। এ নিয়ে কয়েক দফায় তনুর পরিবারকে জিজ্ঞাসাবাদ করল সিআইডি।

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘যে প্রশ্নটা আসছে—তনুর আত্মীয়স্বজনকে কেন ঢাকায় নিয়ে আসা হয়েছে—এটা একটা তদন্তের অংশ। তদন্ত চলছে। আমি মনে করি, তদন্তে সত্যিকারের ঘটনা উদ্‌ঘাটিত হবে।’

আজ বুধবার দুপুর ১২টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ১৫ বছর পূর্তি উদ্যাপন উপলক্ষে এক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। উদ্বোধনী পর্ব শেষে মন্ত্রী গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। 

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘তনু হত্যার তদন্ত করছে সিআইডি। আমি আশা করি, সিআইডি তনু হত্যার মূল ঘটনা উদ্ঘাটন করবে।’

গত সোমবার কুমিল্লা সিআইডি কার্যালয় থেকে তনুর পরিবারকে চিঠি দিয়ে- তনুর মা-বাবা, দুই ভাই ও  চাচাতো বোনকে নিয়ে ঢাকার সিআইডি কার্যালয়ে যেতে বলা হয়।

উল্লেখ্য, কুমিল্লা সেনানিবাসের ভেতরের একটি জঙ্গল থেকে গত বছরের ২০ মার্চ রাতে কলেজছাত্রী সোহাগী জাহান তনুর লাশ উদ্ধার করা হয়। পরদিন তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ ও ডিবি’র পর গত বছরের ১ এপ্রিল থেকে মামলাটির তদন্তের দায়িত্ব পায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত