সাদুল্যাপুরে অগ্নিকাণ্ডে ৩ পরিবারের ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ০০:২১

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় আগুনে পুড়ে তিন মুরগি ব্যবসায়ীর বসতভিটার ৫টি টিনের ঘর, গরু-ছাগল, ধান-চাল, আসবাবপত্র ও বিভিন্ন মালামাল এবং নগদ ৩ লাখ টাকা পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি আগুনে অন্ততঃ ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুনে পুড়ে আরেফা বেগম (৫৫) নামে এক নারী দগ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

১৩ নভেম্বর (সোমবার) রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্লাকুড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে এলাকার লোকজন চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়। পরে খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসেও কিছুই রক্ষা করতে পারেনি।

জামালপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুজ্জামান মণ্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের খবর নিয়েছেন। তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহযোগিতা করেছেন। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারটিকে সহায়তা করার আশ্বাস দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত