বন্ধুকে নিয়ে মেয়েকে ধর্ষণ করতো মাদকসেবী বাবা!

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৭, ২২:৩৫

জাগরণীয়া ডেস্ক

নিজের শিশু কন্যাকে (১১) দিনের পর দিন ধর্ষণের অভিযোগে রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নে ঐ ধর্ষিতার বাবাসহ রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন মিয়াকে (২৬) আটক করেছে পুলিশ।

গত ৮ নভেম্বর (বুধবার) রাতে মেয়ের নানী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ (১) ধারায় রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে পুলিশ সেদিন রাতেই ধর্ষণের শিকার হওয়া শিশুটির বাবা (৩৫) ও রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ মিয়ার ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সুমন মিয়াকে আটক করেছে।

মামলার বিববণ থেকে জানা যায়, শিশুটির বাবা মাদকসেবী, সে বাড়ীতে মাদক সেবন করতো। মাঝে মাঝে সুমন এসে তার সাথে মাদক সেবন করতো। সুমন ওই লম্পট ধর্ষক বাবাকে মাদক সেবনের টাকার যোগান দিতো। এরই সূত্র ধরে প্রায় এক থেকে দেড় বছর ধরে শিশুটির বাবা তাকে একাধিকবার ধর্ষণ করেছে এবং শিশুটির বাবার যোগসাজসে সুমনও কয়েকবার শিশুটিকে ধর্ষণ করেছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানা ওসি (তদন্ত) মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, মামলার প্রেক্ষিতে ধর্ষক শিশুটির বাবা ও সুমন মিয়াকে আটক করা হয়েছে এবং মেডিক্যাল পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত