বরিশালে শিশু ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেপ্তার

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৭, ১৩:৫৭

জাগরণীয়া ডেস্ক

বরিশালের উজিরপুর উপজেলায় ১০ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নাঈম সিকদার (১৮) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে শিশুটিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

৮ নভেম্বর (বুধবার) নিজ বাড়ি থেকে ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে ৭ নভেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় উজিরপুর উপজেলার বড়কোঠা ইউনিয়নের গাববাড়ি গ্রামে ওই শিশু ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা। 

স্থানীয় সূত্র জানায়, পাশের বাড়ি থেকে টেলিভিশন দেখে বাড়ি ফেরার পথে স্থানীয় বাসিন্দা সুলতান সিকদারের ছেলে নাঈম সিকদার কৌশলে ওই শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায়। 

শিশুটির মা বলেন, কাঁদতে কাঁদতে বাড়ি ফিরলে আমার মেয়ের শরীর থেকে রক্তক্ষরণ হতে দেখতে পাই। কোনো দুর্ঘটনা ঘটেছে বুঝতে পেরে তাৎক্ষণিক তাকে উজিরপুর উপজেলা হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ওইদিন রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানান তিনি। 

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। এ ঘটনায় একই বাড়ির বাসিন্দা সুলতান সিকদারের ছেলে অভিযুক্ত নাঈমকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত