খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়ন

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৭, ১৬:৩২

জাগরণীয়া ডেস্ক

খাবারের প্রলোভন দেখিয়ে ব্রাক স্কুলের ৫ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

৭ নভেম্বর (মঙ্গলবার) রাত ৮টার দিকে সাতক্ষীরার নলতায় এ ঘটনা ঘটে।

খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা মঙ্গলবার সন্ধা ৬টার দিকে অভিযুক্ত সাইকেল মিস্ত্রী ও তার ছেলেকে গণধোলাই দিয়ে হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, কালিগঞ্জ উপজেলার পূর্ব নলতা গ্রামের ভিকটিম নলতা ব্রাক স্কুলে প্রাক প্রাথমিক পড়াশুনা করে। নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মোড়ের সাইকেল মিস্ত্রী সোনাটিকারী গ্রামের মৃত আদর আলী কারিকরের ছেলে আবুল হোসেন (৪৮) স্কুলে যাওয়া ও আসার পথে খাবারের প্রলোভন দেখিয়ে তাকে দোকানে বসাত।

৭ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে আবুল হোসেন তাকে দোকানের মধ্যে নিয়ে খাবার দিয়ে তার বুকে পিঠে কামড় দিয়ে ক্ষত বিক্ষত করে। পরবর্তীতে ক্ষত স্থানে ব্যাথা শুরু হলে শিশুটি তার মাকে বিষয়টি বলে। তার মা স্থানীয়দের জানালে ক্ষুব্ধ জনতা মঙ্গলবার রাত ৮টার দিকে আবুল হোসেনকে বেদম মারধর করে। এ সময় বাধা দিতে আসলে আবুল হোসেনের ছেলে আলমগীর হোসেনকেও (২৫) পিটিয়ে জখম করে ক্ষুব্ধ জনতা।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লস্কর জায়াদুল হক বলেন, এ ব্যাপারে ভিকটিমের মা রহিমা বেগম বাদি হয়ে আবুল হোসেনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেছেন। খবর পেয়ে পুলিশ নলতা হাসপতালে অভিযান চালায় কিন্তু পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আবুল হোসেন ও তার ছেলে পালিয়ে যায়। আবুল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত