লালপুরে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৭, ১৯:৩৮

জাগরণীয়া ডেস্ক

নাটোরের লালপুর উপজেলায় ৯ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে মন্টু কসাইয়ের বখাটে ছেলে মিন্টুর বিরুদ্ধে। শিশুটি বর্তমানে নাটোর হাসপাতালে চিকিৎসাধীন। শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

৫ নভেম্বর (রবিবার) মূল পরীক্ষা সম্পন্ন করা হবে বলে জানা গেছে। এর আগে ৪ নভেম্বর (শনিবার) বিকেল সাড়ে ৫টায় উপজেলার রামকৃষ্ণপুর পর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার দিন রাতেই নাটোর সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য প্রাথমিক আলামত সংগ্রহ করা হয়েছে। 

শিশুটির বাবা জানান, শনিবার বিকেলে তার মেয়ে বাড়ির পাশের মাঠ থেকে ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে ওই গ্রামের জেসের দালাল ওরফে মন্টু কসাইয়ের বখাটে ছেলে মিন্টু ওরফে ভোলা (২৮) তাকে ফুসলিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে নিপীড়ন চালায়। এসময় মেয়ে চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসে। এতে ভোলা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

হাসপাতালের গাইনী বিভাগের কর্তব্যরত নার্স রেবেকা সরকার জানান, ডাক্তারি পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করে রাখা হয়েছে। ৫ নভেম্বর (রবিবার) মূল পরীক্ষার পর প্যাথলজি রির্পোট পেলেই জানা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কিনা। তবে প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ওবায়েদ জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত