ফুলবাড়ী সীমান্তে ভারতে পাচারকালে তরুণী উদ্ধার

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৭, ২২:০৫

জাগরণীয়া ডেস্ক

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতে পাচারের সময় বাংলাদেশি এক তরুণীকে উদ্ধার করেছে সীমান্তবাসী। 

উদ্ধারকৃত তরুণী গাজীপুর জেলার সদর উপজেলার গাজীপুরা ইউনিয়নের চাইনবুট গ্রামের কামাল উদ্দিনের মেয়ে ফাতেমা খাতুন (২৫) বলে জানা গেছে।

৪ নভেম্বর (শনিবার) সকালে নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসার নির্দেশে ইউপি সদস্য এরশাদুল হক ওই তরুণীকে তার পরিবারের কাছে তুলে দেন।

সীমান্তবাসী সূত্রে জানা গেছে, ৩ নভেম্বর (শুক্রবার) বিকালে উপজেলার খলিশাকোটাল সীমান্তে আন্তর্জাতিক পিলার নং ৯৩৫ এর সাব পিলার ২ এসের পাশ দিয়ে ভারতের পাচারের জন্য তরুণীকে সীমান্তে নিয়ে আসে মানবপাচারকারী দলের কিছু সদস্য। পরে বিষয়টি সীমান্ত বাসীর নজরে আসলে ওই তরুণীকে উদ্ধার করে। এ সময় পাচারকারীর সদস্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য এরশাদুল হক ঘটনাস্থলে গিয়ে তরুণীকে তার বাড়িতে নিয়ে আসেন। পরে রাতেই তরুণীর পরিবার ও চেয়ারম্যানকে জানানো হয়। ৪ নভেম্বর নভেম্বর (শনিবার) সকাল সাড়ে ৯টার দিকে উদ্ধারকৃত তরুণীকে তার বড়ভাই বিলাল হোসাইনের হাতে হস্তান্তর করেন নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা উদ্ধারকৃত তরুণীকে তার স্বজনদের কাছে হস্তান্তর করার বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত