নাটোরে ভুল চিকিৎসায় নববধূর মৃত্যুর অভিযোগ

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৭, ১৫:২৬

জাগরণীয়া ডেস্ক

ভুল চিকিৎসায় তানিয়া (২০) নামে ‌এক নববধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৩ নভেম্বর (শুক্রবার) দিবাগত রাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকায় আনোয়ার হোসেন ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ৪ নভেম্বর (শনিবার) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, প্রায় আড়াই মাস আগে উপজেলার নাজিরপুর এলাকার তারাজুল ইসলামের মেয়ে তানিয়ার বিয়ে হয় একই উপজেলার মশিন্দা গ্রামের শাহিন আলমের সঙ্গে।

তারাজুল ইসলাম জানান, তার বাড়িতে অবস্থানকালে ৩১ অক্টোবর (মঙ্গলবার) পেটে ব্যথা শুরু হয় তানিয়ার। এসময় তাকে ওই ক্লিনিকে ভর্তি করা হয়। ক্লিনিকের চিকিৎসক আমিনুল ইসলাম সোহেল তানিয়ার এ্যাপেন্ডিসাইটিস হয়েছে বলে অস্ত্রোপচার করেন।

৩ নভেম্বর (শুক্রবার) রাতে ব্যথা আরো বেড়ে গেলে চিকিৎসক আমিনুল ইসলাম সোহেলের ছোট ভাই ক্লিনিকের অপর চিকিৎসক আমিরুল ইসলাম সাগরের দেওয়া ব্যবস্থাপত্র অনুযায়ী একটি ইনজেকশন আনিয়ে রোগীকে পুশ করেন।

এর কিছুক্ষণ পড়ে তানিয়ার মৃত্যু হয়। এ ঘটনার পর ওই চিকিৎসক গা ঢাকা দেন। ঘটনাটি ধামাচাপা দিয়ে রাতভর চলে দেন দরবার।

পরে লোকমুখে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠান। তবে ঘটনার পর থেকে গা ঢাকা দেওয়া ওই চিকিৎসক আমিরুল ইসলাম সাগরকে আটক করতে পারেনি পুলিশ।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, লোকমুখে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সূত্র: বাংলানিউজ২৪.কম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত