লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

প্রকাশ | ০৩ নভেম্বর ২০১৭, ১৩:৪৪

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে পাঁচ সন্তানের জননীকে ঘরে একা পেয়ে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ইউসুফ ও দেলোয়ার হোসেন নামে দুই যুবককে গ্রেপ্তার করে। বর্তমানে ওই নারী লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে ৩১ অক্টোবর (মঙ্গলবার) রাতে এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তারকৃত ইউসুফ হোসেনপুর গ্রামের মৃত হাফিজ উল্যার ছেলে ও দেলোয়ার একই গ্রামের মৃত হানিফের ছেলে। 

ভুক্তভোগী পরিবার জানান, দীর্ঘদিন থেকে ইউসুফের পরিবারের সঙ্গে ক্ষতিগ্রস্থ ওই নারীর ভাইদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৬ অক্টোবর (বৃহস্পতিবার) তাদের দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ইউসুফ তার সহযোগী দেলোয়ার ও অজ্ঞাত পরিচয় দুই যুবককে নিয়ে মঙ্গলবার রাতে ঘরে ঢুকে ওই নারীকে গণধর্ষণ করে। পরে তিনি কৌশলে ঘর থেকে বের হয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু বলেন, বিষয়টি জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় জড়িত ইউসুফ ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করি। 

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।