রায়গঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৭, ১৩:২৮

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে মুসা কারিমুল্লাহ নামের এক বখাটে। মুসা একই গ্রামের নিজাম ফকিরের ছেলে ও কৃষ্ণদিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

জানা যায়, পাঙ্গাসী ফকিরপাড়া গ্রামের বাসিন্দা ঐ ছাত্রী নিজ বাড়িতে ঘুমাচ্ছিলো। বাড়িতে কেউ না থাকায় প্রভাবশালী নিজাম ফকিরের বখাটে ছেলে মুসা ঘরে ডুকে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে বখাটে মুসা পালিয়ে যায়। পরে ঐ ছাত্রীর পরিবারের লোকজন নিজাম ফকিরের বাড়িতে গিয়ে বিষয়টি জানালে তাদের পরিবারের সদস্যরা ছাত্রীর পরিবারের সদস্যদের মারধর করে।

ঘটনার পরের দিন বিষয়টি মিমাংসার জন্য এলাকার মুরব্বিরা বিচার সালিশের জন্য দিন তারিখ ধার্য করে। কিন্তু বিচার দেয় দিচ্ছি বলে সময় কালক্ষেপন করে আসছে। নিরুপায় হয়ে ৫দিন পর ছাত্রীর পরিবার রায়গঞ্জ থানায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করে। রায়গঞ্জ থানার এ.এস.আই ফেরদৌস ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মুসার বড় ভাই সিরাজগঞ্জ ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানির মাঠকর্মী জিন্না বলেন, মেয়ে আমাদের ভাতিজি। সেই সুবাধে আমরা ওদের বাড়িতে যাওয়া আসা করি। এক পর্যায়ে ছোট ভাই মুসার বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকার মুরাব্বিরা মিমাংসার চেষ্টা করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত