শীলা ইসলাম আর নেই

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৭, ২২:০১

জাগরণীয়া ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম লণ্ডনের ইউসিএলএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় ২২ অক্টোবর দিবাগত রাত ৩টার (বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টা) দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ আশরাফের মামাতো ভাই মইনুজ্জামান অপু এ কথা জানিয়েছেন। মৃত্যুকালে শীলা ইসলামের বয়স হয়েছিল ৫৭ বছর। শীলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ছিলেন।

শিলা ইসলাম দীর্ঘদিন ক্যন্সারে ভূগছিলেন। গতকাল থেকেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়, আজ ভোরে ডাক্তারা তাকে মৃত ঘোষণা করেন। মরহুমের মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামী লীগ গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

মৃত্যুর সময় পাশে ছিলেন সৈয়দ আশরাফ ও কন্যা রীমা আশরাফসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুর সময়ে তার পাশে ছিলেন স্বামী সৈয়দ আশরাফুল ইসলাম, দেবর শাফায়েতুল ইসলাম ও জা।

মরহুমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষ হলে সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীকে বাংলাদেশে নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত