চূড়ান্ত প্রতিবেদন মানতে পারছেন না মডেল রাওদার বাবা

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১১:০৪

জাগরণীয়া ডেস্ক

মালদ্বীপের মডেল রাওদা আতিফের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ। চূড়ান্ত প্রতিবেদনে বলা হয়েছে রাওদা আত্মহত্যা করেছেন। 

তবে রাওদার বাবা ডা. মোহাম্মদ আতিফ বলছেন, তার মেয়েকে যে হত্যা করা হয়েছে এটা তার কাছে পরিষ্কার।

১৭ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় ডা. মোহাম্মদ আতিফ বলেন, আমার জানা মতে হত্যার ঘটনাটা পরিষ্কার। হত্যার সাক্ষ্য-প্রমাণও আছে। তারপরও পুলিশ যদি বলে এটা ‘আত্মহত্যা’ তাহলে পুলিশকে এর সঠিক ব্যাখা দিতে হবে। চূড়ান্ত প্রতিবেদন দাখিলের বিষয়টি শুনেছি। তবে এখনও দেখিনি। আমি আইনজীবীর মাধ্যমে চূড়ান্ত প্রতিবেদন দেখার জন্য আবেদন করবো। চূড়ান্ত প্রতিবেদন দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

রাওদার বাবার বক্তব্যের পরিপ্রেক্ষিতে মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক আসমাউল হক বলেন, আমরা তদন্ত করে যা পেয়েছি কাগজে-কলমে তা দিয়ে দিয়েছি। রাওদার বাবা কী বলছে না বলছে সেটা আমাদের দেখার বিষয় না। তিনি যা বলার আদালতে বলবেন। আমাদের পার্ট শেষ হয়ে গেছে। একটা ঘটনা ঘটেছিল। আমরা তদন্ত করে যা পেয়েছি তা চূড়ান্ত প্রতিবেদনে তুলে ধরেছি। আমরা হত্যা ও আত্মহত্যা দুইটি বিষয়কে সামনে রেখেই তদন্ত করেছি।

তিনি আরও বলেন, তিনি হত্যা প্রমাণ করুক, করতে পারলে তো ভালো। এখানে আমাদের কোনও লাভ নেই। আমরা তদন্ত করে যা পেয়েছি, তা তুলে ধরেছি। এ বিষয়ে আমার আর কোনও বক্তব্য নেই। এর আগে দুই দফা ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে, মালদ্বীপের এই মডেল আত্মহত্যা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত