স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১১:০০

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরায় আব্দুল হাকিম (৬০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী আন্না খাতুনের বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। 

১৮ অক্টোবর (বুধবার) ভোর ৪টায় সদর উপজেলার ভোমরা ইউনিয়নের হাড়দ্দাহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাকিমের চাচাতো ভাই গোলাম সরোয়ার জানান, কোনো সন্তান না হওয়ায় আব্দুল হাকিম চারটি বিয়ে করেছেন। আন্না তার চতুর্থ স্ত্রী। দুই বিঘা জমি লিখে দেওয়ার শর্তে কালিগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের আব্দুল হাকিম গাজীর মেয়ে আন্নাকে বিয়ে করেন হাকিম। এ নিয়ে তাদের বাড়িতে প্রতিদিন ঝগড়া লেগেই থাকতো। মঙ্গলবারও এনিয়ে তাদের ঝগড়া হয়। এ সময় আন্নার আগের সংসারের ছেলে রুমান (১০) ও আন্নার বোন রোকেয়া খাতুন তাদের বাড়িতে ছিলেন। আন্না তাদের সহযোগিতায় রাতের কোনো এক সময় আব্দুল হাকিমকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা বলে প্রচার করেন। কিন্তু আত্মীয়-স্বজন ঘরে ঢুকে মৃত হাকিমকে ঘরের মেঝেতে বসা অবস্থায় দেখতে পায়। ঘটনার পরপরই আন্নার বোন রোকেয়া পালিয়ে যান। 

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ জানান, আব্দুল হাকিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত