তিনদিনের রিমান্ডে মাফিয়া কবির

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১০:৩৭

জাগরণীয়া ডেস্ক

খুলনার সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রবিউল ইসলামের মেয়ে শামসুন নাহার চাঁদনীর আত্মহত্যার প্ররোচণাকারী মাফিয়া কবিরকে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

১৭ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে খুলনার অতিরিক্ত মহানগর হাকিম সুমি আহমেদের আদালতে এ রিমান্ড মঞ্জুর করা হয়। 

আদালতে আসামি পক্ষে রিমান্ডের বিরোধিতা করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ও মহানগর যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট আনিছুর রহমান পপলুসহ একডজন আইনজীবী। তবে বাদীপক্ষে ছিলেন আদালতের সিএসআই জোসনা বেগম।

এর আগে ১৫ অক্টোবর (রবিবার) মামলার তদন্ত কর্মকর্তা লবণচরা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউসুফ আলী তাকে জিজ্ঞাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইউসুফ আলী বলেন, মাফিয়া কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে বখাটে শুভসহ পলাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বখাটে শামীম হাওলাদার শুভ ও তার সহযোগীদের ইভটিজিংয়ের শিকার হয়ে মেধাবী ছাত্রী শামসুন নাহার চাঁদনী ১৩ অক্টোবর রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। 

স্কুল ছাত্রী চাঁদনীর আত্মহননের প্ররোচনার অভিযোগে ১৪ অক্টোবর তার পিতা রবিউল ইসলাম বাদী হয়ে লবণচরা থানায় মামলা দায়ের করেন। মামলায় বখাটে শামীম হাওলাদার শুভ, তার পিতা শাহ আলম হাওলাদার, মা জাকিয়া বেগম, স্থানীয় আওয়ামী লীগ নেত্রী মাফিয়া কবির ও বন্ধু হাসিবসহ অজ্ঞাত আরো তিন-চারজনকে আসামি করা হয়। ওই দিনই পুলিশ শুভর সহযোগী মাফিয়া কবিরকে গ্রেপ্তার করে। বাকি আসামিরা পলাতক রয়েছে।

মাফিয়া কবির বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তিনি দু’বার ওই ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হয়েছেন। স্থানীয় হরিণটানা রোডের বাসিন্দা মাফিয়া কবিরের স্বামী কবির হোসেন বিদেশে থাকেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত