মাদক বিক্রেতাদের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৫:০৩

জাগরণীয়া ডেস্ক

নোয়াখালীর চাটখিল উপজেলায় মাদক বিক্রেতাদের লাঠির আঘাতে কোহিনূর আক্তার (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ১৪ অক্টোবর (শনিবার) রাতে ওই এলাকা থেকে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত গৃহবধূ উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আফসারখিল গ্রামের নূরুল ইসলামের স্ত্রী।

পাঁচগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য আবু নাছের আশিক বলেন, সম্প্রতি আফসারখিল গ্রামের কয়েকজন যুবক মাদকবিরোধী আন্দোলন শুরু করে। এর জেরে গত রবিবার পাশের দৌলতপুর গ্রামের মাদকবিক্রেতা ভুলু, কুদ্দুস ও তাদের অনুসারীরা আফসারখিল গ্রামে এসে ওই যুবকদের পাঁচটি দোকান ও ঘরে ভাংচুর করে। 

তিনি বলেন, এনিয়ে গত কয়েক দিন ধরে দুই গ্রামের লোকজনের মধ্যে বিরোধ চলছিল। শনিবার বিকালে ভুলু ও কুদ্দুসের নেতৃত্বে দৌলতপুর গ্রামের দুই শতাধিক সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আফসারখিল ও হোসেনপুর গ্রামে ঢুকে কয়েকটি বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় তাদের লাঠির আঘাতে স্থানীয় ইউপি সদস্য ফারজানা আক্তার ও আবু নাছের আশিকসহ ১০ জন আহত এবং ঘটনাস্থলেই কোহিনূর আক্তারের মৃত্যু হয়। 

চাটখিল থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত