ঘাটাইলে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগে মামলা

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৭, ১২:৩৬

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের তেঘুরি গ্রামে নুরুন নাহার (৪০) নামে এক প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

৯ অক্টোবর (সোমবার) দুপুরে নিহতের ভাই আলী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে ঘাটাইল থানায় মামলাটি দায়ের করেন। 

এ প্রেক্ষিতে একই এলাকার বাবর আলীর স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তার ভাই সেকান্দর আলীকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, তেঘুরি (মাইধার চালা) গ্রামের দুবাই প্রবাসী আব্দুল গফুরের স্ত্রী নুরুন নাহার (৪০) ও একই গ্রামের বাবর আলীর (৪০) মধ্যে পরকিয়া সম্পর্ক ছিল। এ নিয়ে এলাকায় কয়েকবার সালিশ বৈঠকও হয়।

৮ অক্টোবর (রোববার) সকালে বাবর নুরুন নাহারের বাড়িতে যান। সেখান থেকে জোর করে নুরুর নাহারের ব্যবহৃত মোবাইল ফোন ও ২০ হাজার টাকা নিয়ে চলে আসেন। পরে নুরুন নাহার মোবাইল ফোন ও টাকা আনার জন্য ওইদিনই সকাল ৯টার দিকে বাবরের বাড়িতে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ। পরে নুরুন নাহারের পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য নূরু মিয়াকে অবহিত করলে তিনি বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ রোববার রাত সাড়ে ১১টার দিকে বাবরের ঘরের একটি তালাবদ্ধ রুম থেকে নুরুন নাহারের মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, মরদেহটি লাকড়ি, চট ও প্লাস্টিকের বস্তা দিয়ে ঢাকা ছিল। এছাড়াও মরদেহের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

সূত্র: বাংলানিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত