প্রেমে রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রীকে নির্যাতন

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৭, ১৭:০০

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সুলতানা আক্তার নামের এক মাদ্রাসা ছাত্রীকে শারীরিক আঘাতের মাধ্যমে লাঞ্চিত করা অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুলতানা উপজেলার নুনীয়াপাড়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী।

৪ অক্টোবর (বুধবার) বিকেলে মাদ্রাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে নারায়নপুর গ্রামের মুরাদের বাড়ির সামনে ঘটনাটি ঘটে। উত্যক্তকারী রাসেল নুনীয়াপাড়া গ্রামের প্রবাসী ইসমাইল হোসেনের ছেলে।

স্থানীয় ও ছাত্রীর পারিবারিক সূত্র জানায়, উপজেলা ৪নং ইছাপুর ইউনিয়নের নুনীয়াপাড়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী প্রতিদিনের ন্যায় মাদ্রাসা ছুটি শেষে বাড়িতে যাচ্ছিল। এসময় একই ক্লাসের ছাত্র রাসেল তার সহপাঠী ফয়সাল, ফরহাদ ও জাহিদকে নিয়ে নারায়নপুর মুরাদের বাড়ির সামনে অবস্থান করে। পরে ওই ছাত্রী ঘটনাস্থলে পৌঁছার সাথে সাথে রাসেল পথরোধ করে সুলতানাকে প্রেমের প্রস্তাব দেয়। এসময় সুলতানা প্রস্তাব প্রত্যাখ্যান করলে রাসেল এলোপাতাড়ি চড় থাপ্পর দেয়। এসময় সুলতানা অজ্ঞান হয়ে পড়ে যায়। পাশ্ববর্তী লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে রাসেল ও তার সহযোগীরা পালিয়ে যায়।

রাসেলের মা সাজুদা বেগম জানান, রাসেল ও সুলতানা একই শ্রেণিতে পড়ে। ৬ষ্ঠ শ্রেণি থেকে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, আমি ছুটিতে ছিলাম। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত